লুকিয়ে লুকিয়ে মায়ের ঘুমানো আর বাবার সাথে চোদাচুদি দেখতে দেখতে আমি বড় হয়েছি। ভাবতে লাগলাম কিভাবে মাকে চোদা যায়। কারণ মায়ের শরীরটা খুবই আকর্ষনিয়। মার বয়স ৪০ , ফর্সা গায়ের রং। ফিগারটাও চমৎকার ৩৮ +৩৬ + ৩৮। যে কাউকে পাগল করার মতো। এমন কোন দিন থাকতো না যে বাবা মাকে চোদেনি। আর মাও বাবার কাছ থেকে অনেক চোদা খেতে পারতো। আমি সুযোগের অপেক্ষা করছিলাম আমার সেক্সি মাকে চোদার জন্য। একদিন সুযোগ হয়ে গেল। বাবা ব্যবসার কাজে জাপান গেল এক সপ্তাহের জন্য। যাবার আগের দিন রাতে মাকে জন্মের চোদা চুদলো। মাকে সারা রাত ঘুমাতে দিল না বাবা। গুদ আর পোঁদ চুদে এমন অবস্থা হল যে মাকে পরের দিন বেলা ১২ টা পর্যন্ত ঘুমাতে হল। আমি সকালে কলেজে যাবার আগে মায়ের ঘরে ঢুকলাম। মা দেখি গায়ে বেডসীট দিয়ে ঘুমিয়ে আছে। পাছাটা ছাদরের উপর থেকে বোঝা যাচ্ছে।

ভাবলাম মা তো ঘুমাচ্ছে। একটু টাচ করবো কি না ? পরে আবার বাদ দিলাম। খাটের কাছে এগিয়ে মাকে ডাকতে যাবো তখন দেখলাম বিছানার পাশে মার ব্রা প্যান্টি পরে আছে। তার মানে মা আর কাপড় পড়ে নি। তাইতো বলি পাছাটা এতো উঁচা লাগছে কেন ? ধন আমার দাড়িয়ে গেল। মাকে ডাক দিলাম। মা ঘুম ঘুম চোখে বলল ডাকছো কেন ? আমি বললাম কলেজে গেলাম। মা হঠাৎ লাফ দিয়ে উঠলো ফলে মায়ের বুক থেকে চাদর সরে ফর্সা মাই দুটো বেড়িয়ে এল। আমি লাফ দিয়ে উঠলাম। মা আমার ভাব দেখে হেঁসে উঠলো, বলল এই দুধ খেয়েইতো বড় হয়েছো , তুমি দেখলে ক্ষতি নেই। আমি হেঁসে উত্তর দিলাম, এখনও তো খেতে ইচ্ছে করে।

মা এবার আরো হেঁসে বললেন , দুধ থাকলেতো খাবে , খালি বোঁটা চুষে কি হবে ? সুযোগ বুঝে আমি জেদ ধরলাম যে আমি দুধের বোঁটা চুষবো। মা এবার ধমক দিয়ে বলল, যাও কলেজে যাও। দেখছো না আমি নেংটা। যাও রুম থেকে আমি বাথরুমে ঢুকবো। কোন কাজ হবে না ভেবে মার ধমক খেয়ে আমি সরে গেলাম। রাতে মা আর আমি এক সাথে খেলাম। খুব গরম তাই আমি শুধুমাত্র একটা হাফ প্যান্ট পরে ছিলাম আর মা পড়ে ছিল ম্যাক্সি। রাতে হঠাৎ ঝড় আসলো। মা ভয় পেয়ে বলল আমাকে তার সাথে শুতে হবে।

আমি তো লাফালাফি করতে লাগলাম। মা রাতে প্যান্টি আর ব্রা ছাড়া শুতে পারে না। আজ কি করবে? আমি মায়ের ঘরে গেলাম। মা তখন বাথরুমে ছিল। আমি ভাবলাম দেখি মা কি করছে বাথরুমে। বাথরুমের ফুটো দিয়ে দেখি মা ব্রাশ করছে। মা শুধু একটা ব্রা আর কালো প্যান্টি পড়া। আমিতো থ। এগুলো পরে মা আমার সামনে আসবে কিভাবে ? পরে দেখি একটা পাতলা নাইটি পড়ে নিল। আমি ওখান থেকে সরে বিছানায় শুয়ে পরলাম। মা এসে ডাকলো, কিরে শুয়ে পড়লি ? আমি জবাব দিলাম, হুমমমম ঘুম পাচ্ছে। মা হঠাৎ বলল , কি রে আমিতো প্যান্টি আর ব্রা পড়ে ঘুমাবো। তুই আবার দেখে কিছু করবিনাতো ? আমি বললাম , কি করবো ? মা হাসলো। আমি মাকে বললাম , মা তুমি যেভাবে চাও সেভাবেই ঘুমাও। এবার মা এসে শুয়ে পড়ল। মাঝরাতে মা আমার গায়ের উপর পা তুরে দিল।

তার ভোদাটা আমার পাছায় লাগছিল। আমি ঘুরে গেলাম। এবার আমার ধনটা মার ভোদায় গুতো মারছে। মা তখন অঘোরে ঘুমাচ্ছে কোন খবর নাই। আমি দেরি না করে মার পড়নের প্যান্টিটা হালকা করে সরিয়ে গুদটা ফাক করে আমার ধনটা ঢুকিয়ে দিলাম মার ভোদার ভিতর। আর তখনই মার ঘুম ভেঙ্গে গেল আর মা জেগে উঠলো আর বলল , এটা কি হল? আমি বললাম, ধনটা হঠাৎ তোমার ওখানে ঢুকে গেল। আমি কি করবো ? এবার মা বলল , ঢুকিয়ে যখন দিয়েছিস আর ন্যাকা করতে হবে না। মাকে চোদার যখন এতই ইচ্ছে দে চুদে দে আমায় এমনিতেই প্রতি রাতে তোর বাবার চোদা খেতে খেতে অভ্যাস হয়ে গেছে গুদে বাড়া না ঢুকলে ভালো ঘুম হয় না। নে আমায় চোদ দেখি তো তোর বাবার মতো চুদতে পারিস কিনা ? যদি ভালো করে চুদে আমার গুদের জ্বালা মেটাতে পারিস তাহলে আজকের পর থেকে আর কোনদিন তোকে চুদতে নিষেধ করবো না।

 তুই যখনই চাইবি তখনই আমি গুদটা মেলে দিব চোদার জন্য। মার মুখে এই সব কথা শুনে আমি তখন মার পরনের প্যান্টিটা সম্পুর্ণ খুলে দিলাম আর সেই সাথে ব্রাটা খুলে দিয়ে মার মাইজোড়া মুক্ত করে দিয়ে একটা মুখে পুরে চুষতে লাগলাম আরেকটা টিপতে লাগলাম সেই সাথে জোড়ে জোড়ে মাকে চুদতে লাগলাম। এভাবে অনেকক্ষন চোদার পর মাকে ডগি স্টাইলে হাত পায়ের উপর করে পিছন থেকে বাড়াটা মার গুদে ঢুকিয়ে আবার চোদা শুরু করলাম। প্রতিটা ঠাপের তালে তালে মার দুধজোড়া নাচতে লাগলো। আমি দুধ দুইটা মুঠো করে ধরে ইচ্ছেমতো জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম। মা শুধু চোদ রে খানকির পোলা আরো জোড়ে জোড়ে চোদ আহহহহ আহহহ উহহহ এখন থেকে যখনই তোর বাবা বাড়িতে থাকবে না উহহহহ উহহহ আহহহ আহহহ তুই আমাকে চুদে আমার গুদের জ্বালা মিটাবি আহহহ আহহহ। আমি মনে সুখে মাকে চুদে মার গুদ ভাসিয়ে বীর্য ছেড়ে দিলাম সেই সাথে মাও তার গুদের কামরস ছেড়ে দিল। তারপর দুজনে কিছুক্ষন বিশ্রান নিয়ে আমার চোদাচুদি করলাম। এভাবে সারা রাত আমরা মা
 
Top