নিমন্ত্রন রক্ষা করতে গিয়ে কমলের সাথে দেখা হয়ে গেল বাল্য বন্ধুর মেয়ের সাথে। বহুদিন
পর ছেলের বন্ধুর সাথে দেখা হওয়ায় শম্পাও খুব আনন্দিত হলো। কথায় কথায় শম্পা জানতে
পারল কমল বর্তমানে চাকরি করছে। কমল চলেই আসত কিন্তু শম্পার কথা কাটতে না পেরে
শম্পাকে বাড়ি পৌঁছে দিতে গেল। কমলের মোটর বাইকের পেছনে শম্পা এমনভাবে বসল যে
ডান দিকের মাইটা কমলের পিঠে লেগে রইল। মাঝে মাঝে ব্রেক করার ফলে শম্পার নিটোল
মাইটা পিঠে চেপে বসছিল। বাড়িতে এসে শম্পা বলল – কমল তুমিতো এখনো বিয়ে-থা করনি,
এতএব রাতটা যদি এখানে কাটিয়ে যাও নিশ্চয়ই অসুবিধা হবে না। কমল বন্ধুর মায়ের কথা
কাটতে পারল না। বন্ধুর মায়ের কথা রাখতে কমল থেকেই গেল। কারণ বহুদিনের পরিচিত
এবং বহুবার বন্ধুর সাথে এই বাড়িতে রাত কাটিয়েছে। তখন তারা কলেজ, ইউনিভার্সিটির
ছাত্র। শম্পা বিছানা করতে করতে বলল, তোমার বন্ধুতো বিয়ের পরই বৌ নিয়ে কর্মস্থলে চলে
গেছে। ওর বাবার মত এক দিনও বউ ছাড়া চলে না। কমল বলল – মাসীমা, তুমি কিন্তু অযথা
মেশোমশাইকে দোষ দিলে। এখনও মেশোমশাই দিব্বি তোমাকে ছেড়ে বাইরে কর্মস্থলে আছে।
মুচকি হেসে শম্পা বলল – এখনকার কথা আমি বলছি না কমল, যখন আমাদের বিয়ে হয়
তখনকার কথা বলছি। তোমার মেশোমশাই একটা রাতও আমাকে কাছ ছাড়া করেনি। সত্যি
কথা বলতে কি আমারই এখন বড়ং অসুবিধা হয়। অভ্যাস জিনিসটা নেশার মত। তোমার
মেশোমশাই সেখানে একা আছে না কাইকে জুটিয়েছে কে দেখতে যাচ্ছে বলো। নাও শুয়ে
পড়। বিছানার চাদরটা টান টান করে পেতে দিয়ে যেই শম্পা সোজা হয়ে দাঁড়িয়েছে অমনি
বুকের আঁচলটা খস করে পড়ে গেল কমলের বিছানায়।

বুক খোলা বাউে
জর উপর স্তন দুটো অর্ধেকের উপর দেখতে পাওয়া গেল। ফর্সা মাই দুটো
এখনো নিটোল। বাঁ দিকের মাইয়ে একটা তিল আছে। ফর্সা কোমর, পেট, তলপেটে সামান্য
চর্বি থাকায় বেশ সুন্দর মানিয়েছে, নাভিটাও গভীর। দেখে মনে হচ্ছে শম্পা যেন কুড়ি বছরের
যুবতি। মুচকি হেসে শম্পা বলল, শিন্থেটিক শাড়ি নিয়ে এই হয়েছে মুশকিল। কথাটা বলতে
বুকে আঁচল তুলে চাপা দেবার জন্য বিছানায় পড়ে থাকা আঁচলটা তুলতে হাত দেবার সাথে
সাথেই কমল আঁচলটা ধরে বলল – মাসীমা, এটাকে যে পড়ে থাকতেই হবে তার তো কোন
মানে নেই – বলেই শাড়িটা টান দিতেই খুলে গেল। শুধু মাত্র ইলাস্টিক দেওয়া শায়া ও ছোট
বাউজ
পড়ে দাঁড়িয়ে রইল শম্পা। কমল শাড়িটা তুলে আলনায় রাখতে রাখতে বলল – এখানে
তুমি আর আমি ছাড়া কেউ নেই, মুভি ক্যামেরাও চলতে না যে ছবি তুলে রাখবে। তবে তুলে
রাখার মত ফিগারখানা এখনো আছে তোমার, ইচ্ছে করছে … ঠোট কেটে শম্পা বলল – কি
হল চুপ করে গেলে যে কমল। কি ইচ্ছে করছে বললে না তো। কাছে গিয়ে শম্পার কোমড়
জড়িয়ে ধরে বলল – তোমাকে বিয়ে করতে। সত্যি বলছি শম্পা যদি তুমি রাজী থাক, আমি
তোমাকে বিয়ে করে স্ত্রী রূপে পেতে চাই এবং আমার বীর্যে তোমাকে পোয়াতী করে আমার
সন্তানের মা করতে চাই।
কথাটা বলতে বলতে ডান হাত দিয়ে শম্পার ডান দিকের মাইটায় হাত বুলিয়ে পেটে
নাভিতে ও মসৃন তলপেটে হাত বুলাতে লাগল কমল। আর শম্পার কোমর বা হাত দিয়ে জড়িয়ে
ধরার সাথে সাথেই শম্পা এমনভাবে কমলের গা ঘেষে দাঁড়াল যাতে ডানদিকের মাইটা কমলের
বুকে চেপ্টে যায়। কমলের কথা শুনে চোখে মদিরা হেসে ফিসফিস শম্পা বলল – আমাকে কি
দেখে পছন্দ হল গো কমল, আমি তো বুড়ি হয়ে গেছি। কমল শম্পার বা দিকের মাইটা
এতক্ষণ মুঠো করে টিপছিল। কথাটা শুনেই গাল টিপে চুমো খেয়ে বলল – শম্পা তুমি আমার
চোখে এখনো কুমারী। আমি কুমারী শম্পাকেই বিয়ে করব এবং কুমারী শম্পার কুমারীত্ব হরন
করব এবং শম্পাই হবে আমার স্ত্রী। বলো তুমি রাজি কিনা ?
কামে অস্থির হয়ে শম্পা ঘন ঘন শ্বাস নিতে নিতে বলল – ওগো আমি রাজি। তুমি যদি
এখনি আমাকে নিয়ে যাও তাও রাজি। আমি সারা জীবন তোমার স্ত্রী হয়ে থাকব এবং তোমার
সন্তানের আমি মা হতে চাই। কমল শম্পার বাউজ
পুরে মাই দুটি ধরতেই শম্পা বাউজ
ও ব্রা
খুলে দিল এবং সায়াটাও খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে কমলের জামা পেন্ট গেঞ্জি এবং জাঙ্গিয়া খুলে
কমলকে সম্পূর্ণ উলঙ্গ করে দিল।
কমল যুবতী শম্পাকে জড়িয়ে ধরে বুকের মধ্যে পিষে ফেলতে লাগল। শম্পাও কমলকে
ধরে জোরে টিপতে লাগল। কমল শম্পার ঠোট দুটি চুষতে চুষতে শম্পার মুখে জিভটা পুরে দিয়ে
মুখ চুষতে লাগল। শম্পা কমলের জিভটা কিছুক্ষণ চুষে নিজের জিভটা কমলের মুখে পুরে
দিল। কমল বন্ধুর ডুবতী মায়ের জিভ চুষতে চুষতে মাই দুটি টিপে বগলের চুলে বিলি কেটে মাই
দুটি চুষে গুদের বালে বিলি কাটতে লাগল। তীব্র কামে অস্থির হয়ে শম্পা কমলের বাড়াটা আদর
করে কিছুক্ষণ চুষল। তারপর চিৎ হয়ে শুয়ে পড়ল। কমল শম্পার পা-দুটি ফাঁক করে পাছার
তলায় হাত পুরে পাছা দুটি মুঠো করে ধরে টিপতে টিপতে বালে ভর্তি গুদে মুখ ঘষতে ঘষতে
গুদটা ফেরে ধরে গুদের ভিতরে জিভ ঢুকিয়ে জিভ চুষতে লাগল। শম্পা ছেলের বন্ধুর মাথাটা
ধরে কাটা ছাগলের ধরের মত দেহ মুচড়াতে লাগল। কমল বুঝল আর থাকতে পারছে না
শম্পা। তাই বাড়াটা গুদে ঠেকাতেই শম্পা বাড়াটা এক হাতে ধরে বলল – আমি ধরছি, তুমি
ঢোকাও। কমল আখাম্বা ঠাপে বাড়াটা ঢুকিয়ে দিতেই শম্পা ছেলের বন্ধুকে জড়িয়ে ধরে বলল –
আঃ এতদিনে গুদ ভর্তি বাড়া পেলাম। নাও এবার করো। কমল সারা রাতে মোট চারবার বন্ধুর
যুবতী মায়ের গুদে তাযা বীর্য ঢেলে দিল।
সকালবেলা ফেরার সময় শম্পাকে চুমু খেয়ে বলল – শম্পা আমি কিন্তু সত্যিই তোমাকে
বিয়ে করতে চাই। তুমি ভেব না যে কামের আবেগে ঐ কথা বলেছিলাম। শম্পা বলল – ওগো
আমিও তোমাকে স্বামী করে পেতে চাই। তুমি যখন খুশী এসে আমাকে নিয়ে যেও। আমি
তোমাকে নিমন্ত্রন করে রাখলাম।
 
Top